চেনাই যাচ্ছে না পরীমনিকে, চট্টগ্রামে থাকবেন এক মাস

নজরকাড়া গ্ল্যামার আর মিষ্টি হাসির জাদুতে চলচ্চিত্রপ্রেমীদের মন কেড়েছেন চিত্রনায়িকা পরীমনি। পরীমনিকে গ্ল্যামার লুকে দেখতেই অভস্ত ঢাকাই সিনেমার দর্শকরা। রোম্যান্টিক চরিত্র থেকে শুরু করে ‘রক্ত’ সিনেমার অ্যাকশন লেডি হিসেবে হাজির হয়েছে গ্ল্যামারাস লুক নিয়ে।

কিন্তু তার বর্তমান লুক দেখে অনেকে চিনতেই পারবেন না! গ্ল্যামার ভেঙে এই নায়িকা সিনেমার পর্দায় কতটুকু প্রীতিলতাকে ধারণ করতে পারবেন এ নিয়ে সংশ্লিষ্টদের আগ্রহ ছিলো আকাশচুম্বী। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সবাইকে চমকে দেন এই নায়িকা।

চিত্রনায়িকা পরীমনি এই মুহূর্তে ঢাকায় নেই। অবস্থান করছেন বন্দর নগরী হিসেবে পরিচিত দেশের দ্বিতীয় বৃহত্তম শহর চট্টগ্রামে। সেখানে থাকবেন এক মাসের বেশি সময় ধরে। তার নতুন সিনেমা ‘প্রীতিলতা’র শেষ লটের শুটিং হবে চট্টগ্রামে।

সেখানে টানা এতদিন নতুন লুকেই থাকবেন তিনি। নির্মাতা রাশিদ পলাশ জানান, আগামী ১২ ডিসেম্বর থেকে শুটিং শুরু হবে সিনেমাটির শুটিং। চলবে আগামী বছরের ১২ জানুয়ারি পর্যন্ত। তবে কোথায় কোথায় চিত্রায়ন হবে, সেটা একদমই বলতে নারাজ নির্মাতা।

প্রযোজনা প্রতিষ্ঠান ইউফরসির প্রযোজনায় গোলাম রাব্বানী চিত্রনাট্য ও সংলাপে রাশিদ পলাশের পরিচালনায় ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করছেন পরীমননি।

ছবিতে পরীমনি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ। পোশাক পরিকল্পনায় আছেন ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল।এ চলচ্চিত্রের গানে কণ্ঠ তুলেছেন পশ্চিমবঙ্গের শিল্পী কবীর সুমন।