বিয়ের পরও স’হবাস করতে না দেয়ায় যুবকের কাণ্ড

২০ দিন হয়েছে শামীম মিমের বিয়ে। কিন্তু এ ক’দিনে শামীম যেতে পারেনি মিমের কাছে। নানাভাবে চেষ্টা করেও ব্যর্থ হয় শামীম। একবার কাছে যেতে পারলেই মিম ভু’লেযাবে তার প্রে’মিককে। আর শামীম হয়ে উঠবে তার স্বা’মী।

দু’জনে সু’খের সংসার গড়বে। বিয়ের পর ২০ দিন চেষ্টা করেও যখন মিমের কাছাকাছি যেতে পারেনি তখনই সি’দ্ধান্ত নেয় মিমকে হ`শেষ করার, নিউজটি সম্পন্ন পড়ুন দেশের জনপ্রিয় দৈনিক পত্রিকা মানবজমিন থেকে এই লিংকে ক্লিক করুন

আরও পড়ুন : এনটিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’-এর সম্প্রচার শেষ হয়েছে মঙ্গলবার রাতে। দীর্ঘ ২১ মাস শেষে ১৮২তম পর্বে থামে অন্যতম আ’লোচিত ধা’রাবাহিকটির যাত্রা। তবে ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকটির শেষ পর্ব এনটিভিতে প্রচার হওয়ার

পর মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে দর্শ’কমনে। কারণ, হাসি-কা’ন্নার মধ্য দিয়ে শেষ হয়েছে পারিবারিক সং’ক’টের গল্পের নাটকটি। শেষ পর্বে ধারাবাহিকটির অন্যতম জনপ্রিয় চরিত্র শেফালি খা’লার মৃ’ত্যু হয় বলে ধারণা করছে দর্শক, যা অনেকের মনে আ’ঘা’ত দিয়েছে।

ফে’সবুকে এই আ’ঘা’তের বেশ কিছু গল্প শেয়ার করেছেন শেফালি খালা চরিত্রে অভিনয় করা মনিরা মিঠু। দীর্ঘ এক স্ট্যাটাসে এই অভিনেত্রী লিখেছেন, দর্শকদের ভ’ক্তদের পাঠানো ছবিগুলো দিয়ে আমার ইনবক্স ভর্তি হয়ে গেছে। গতকাল নেটওয়ার্কের বাইরে ছিলাম, শু’টিংয়ে।

রাত ১০টার পর থেকে খুব পরিচিত, অল্প পরিচিত অনেক মানুষ ফোন করে অ’ঝো’রে কাঁ’দছিল, তাদের আ’বেগ আর কা’ন্না জ’ড়ানো কণ্ঠ শুনে আমি প্রথমে ভ্যা’বাচ্যা’কা খাই; কারণ, কাজের মাঝে আমার মনে ছিল না যে আজ (গতকাল) ফ্যামিলি ক্রাইসিসের শেষ পর্ব। কিছুক্ষণ কথা বলার পরে বুঝতে পারি যে শেফালি খালার মৃ’ত্যু’র জন্য এবং পুরো ফ্যামিলি ক্রাইসিসের পরিবারের কা’ন্নার সঙ্গে তারা মিশে গেছেন।

মনিরা মিঠু এই গল্পে আরো যু’ক্ত করেছেন, ৩০০ ফিটের নিলা মার্কেটের শু’টিং স্পটের মালিক মিন্টু ভাই ফোন করে অনেক ক্ষ’ণ হা’উমা’উ করে কাঁ’দলেন। কোনো পুরুষ মানুষ নাটক দেখে এইভাবে কাঁ’দবেন, এটা আমার ধারণায় ছিল না। উনার বাড়িটির নাম হয়ে গেছে শেফালি খালার বাড়ি। আরো কয়েকজন বলছিলেন যে ঠিক এই মুহূর্তে আমাকে জীবিত দেখতে চান, আমার বাসায় এসে চোখের সামনে আমাকে দেখতে চান।

আমি তাদের জিজ্ঞেস করলাম, আপনারা কি আমাকে দেখতে চাইছেন, না কি শেফালি খালাকে জী’বি’ত দেখতে চাইছেন? তখন আবারও হু হু করে কা’ন্নার শব্দ শুনলাম শুধু… আমি কখনোই ভাবিনি যে এই ব’কব’ক করা খানে দ’র্জা’ল মহিলা, কখনো কখনো চূড়ান্ত বির’ক্তি’কর শেফালি খালার জন্য দর্শ’ক এতটা আ’বেগতা’ড়িত হবেন।

শেষের দিকে ধারাবাহিকটির টিমের জন্য মনিরা মিঠু লিখেছেন, কেমন যেন ফ্লা’শব্যা’কের মতো পরিচালক রাজ, সহকারী পরিচালক সোহাগ রানা, রোকন, রুশো, বাপ্পি, ফারুক, মেকআপ আর্টিস্ট আমির, বুবু, খইল্লা, রায়হান, সালমা, ঝুমুর, রুমা, তুলি, মোজাম্মেল আরো অনেকের চেহা’রা চোখে ভাসছে। কেমন যেন মাথা দুলছে, সব্বাইকে দেখতে ইচ্ছে করছে…

যদিও নাটকে শেফালি খালার মৃ’ত্যু’ প্রসঙ্গে ধারাবাহিকটির নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ মঙ্গলবার রাতে এনটিভি অনলাইনকে বলেন, ‘দর্শকদের মন খা’রা’প হয়েছে বা এটা নিয়ে লেখালেখি হচ্ছে, এটাই আমার বা আমার টি’মের সার্থকতা। তবে শেফালি খালার মৃ’ত্যু হয়েছে, এমনটা দর্শক ভাবছে। আমরা কিন্তু সেটা দেখাইনি। তাঁকে হাসপাতালেও নেওয়া হতে পারে। যদি কখনো সি’ক্যুয়া’ল আসে, তখন ব্যাপারটি পরিষ্কার হবে।’

‘ফ্যামিলি ক্রাইসিস’ এনটিভিতে প্রচারিত হতো প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, সোহেল খান, মনিরা মিঠু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, রুনা খান, মুকিত জাকারিয়া, শবনম ফারিয়া, সারিকা সাবাহ, শামীম হাসান সরকার, তামিম মৃধা, রাইসা, সৌমিক প্রমুখ।