৩৫ দিন পর ঢাকায় ফিরলেন শাকিব-পূজা

৩৫দিন টানা শুটিং করে ‘গলুই’ শেষ করে গতকাল রাতে ঢাকায় ফিরলেন শাকিব খান ও পূজা চেরি। তবে শাকিব-পূজা ঢাকায় ফিরলেও ছবিটির শুটিং শেষ করতে আরও দিন দিন লাগবে বলে জানালেন পরিচালক এস হক অলিক।

অলিক বলেন, গতকাল শাকিব-পূজা তাদের পার্ট শেষ করে ঢাকায় ফিরেছেন। তবে পুরো ছবির শুটিং শেষ করতে আরও তিন দিন লাগবে। জামালপুরে তিন দিন শুটিং করে গলুই টিম ঢাকায় ফিরবে।

২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া ছবি ‘গলুই’। ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

গলুইয়ে শাকিব খান অভিনয় করেছেন ‘লালু’ চরিত্রে। আর পূজা চেরি ‘মালা’ চরিত্রে। ছবিটি নিয়ে শাকিব খান বলেন, গলুইয়ের মাধ্যমে পর্দায় দর্শক আমাকে নতুনভাবে আবিষ্কার করবে।

নতুনত্ব দেয়ার জন্যই কাজটি করলাম। গল্প যেমন সুন্দর, তেমনভাবে এ সিনেমার গানগুলোর মন ছুঁয়ে যাওয়ার মতো। সবকিছু মিলিয়ে ‘গলুই’ হচ্ছে লার্জার স্কেলের সিনেমা।

পিরিওডিক্যাল রোমান্টিক গল্পের সিনেমা ‘গলুই’ ২০২০-২১ অর্থ বছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায়। প্রযোজক খোরশেদ আলম খসরু সিনেমাটি প্রযোজনা করছেন।

তিনি জানান, সরকারি অনুদান ৬০ লাখ পেলেও গলুইয়ের বাজেট দুই কোটির কাছাকাছি। বাকি টাকা তিনি লগ্নী করে বড় আয়োজনে সিনেমাটির কাজ শেষ করছেন।

শাকিব খান ও পূজা চেরী ছাড়াও গলুই সিনেমায় আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, আলী রাজ, সমু চৌধুরী প্রমুখ।